28 March- 2020 ।। ১৫ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ ।। রাত ৩:৩৪ ।। রবিবার

ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের উদ্যোগে রামগড়ে এসএসসি ও এইচএসসি পাশকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি প্রতিনিধি: ‘‘ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম, বাংলাদেশ” রামগড় উপজেলা শাখার উদ্যোগে এসএসসি ও এইচএসসি পাশকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা, একাদশ শ্রেণীতে ভর্তিকৃত আর্থিকভাবে অসচ্ছল ও মেধাবী শিক্ষার্থীদের পাঠ্যবই বিতরণ করা হয়েছে।

৩০ আগস্ট ২০১৯খ্রি. শুক্রবার বিকাল ৩টায় রামগড় টাউন হল মিলনায়তনে “ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ” রামগড় উপজেলা শাখার সভাপতি জলসা ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ” রামগড় উপজেলা শাখার সভাপতি ও ২নং পাতাছড়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মনিন্দ্র লাল ত্রিপুরা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশকেন্দ্রীয় কমিটির প্রাক্তন সভাপতি হরিপদ্ম ত্রিপুরা, বিটিকেএস কেন্দ্রীয় কমিটির ধর্ম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাচাং হরি সাধন বৈষ্ণব,বিটিকেএস রামগড় উপজেলা শাখার সহ-সভাপতি ও টিএসএফ রামগড় উপজেলা শাখার প্রতিষ্ঠাতা সভাপতি মাচাং উত্তম কুমার ত্রিপুরা ও সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা, ২৩৬নং পরশুরাম মৌজার হেডম্যান মাচাং আশুতোষ রোয়াজা, টিএসএফ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাচাং নক্ষত্র ত্রিপুরা, অভিভাবক প্রতিনিধি প্রদেশ ত্রিপুরা প্রমূখ।

অতিথিরা বলেন, সু-শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের একজন সু নাগরিক হিসেবে নিজেকে যোগ্য করে তুলতে হবে। শিক্ষা জাতির মেরুদন্ড। জাতির উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই উল্লেখ করে বক্তারা আরো ত্রিপুরা জাতির শিক্ষা, সংস্কৃতি ও সমাজ উন্নয়নের উপর গুরুত্বারোপ আলোচনা করেন।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের মহানগর, জেলা, উপজেলা ও কলেজ শাখার প্রতিনিধি, রামগড় উপজেলায় বিভিন্ন স্কুল কলেজের অধ্যয়নরত শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সংগঠনের রামগড় উপজেলা শাখার সাধারণ সম্পাদক কল্লোল ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য প্রদান করেন সংগঠনের রামগড় কলেজ শাখার সহ-সভাপতি চুপান্তি ত্রিপুরা, কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন সংগঠনের রামগড় উপজেলা শাখার কার্যনির্বাহী সদস্য মাচাংতি সপ্তশী ত্রিপুরাএবং কৃতী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য প্রদান করেন একাদশ শ্রেণীর শিক্ষার্থী কর্ণজয় ত্রিপুরা।

Sharing is caring!



এই বিভাগের আরো খবর...